অ্যাফিলিয়েট মার্কেটিং - অ্যাফিলিয়েট মার্কেটিং কোর্স

  

অ্যাফিলিয়েট মার্কেটিং হলো অনলাইন ভিত্তিক বিভিন্ন প্রডাক্ট অথবা কার্যক্রম এর প্রমোট করা। আপনি কি অ্যাফিলিয়েট মার্কেটিং নিয়ে কাজ করতে চান? তাহলে এই পোস্টটি আপনার জন্য। অ্যাফিলিয়েট মার্কেটিং করতে হলে অ্যাফিলিয়েট কোর্স করতে হবে। এই পোস্টে সেরা অ্যাফিলিয়েট কোর্স নিয়ে কথা বলা হবে।

আপনার অ্যাফিলিয়েট ব্যবসাকে যাতে পরবর্তী স্তরে নিয়ে যেতে পারেন তার জন্য এই পোস্ট। 

পেজ সূচীপত্রঃ অ্যাফিলিয়েট মার্কেটিং - অ্যাফিলিয়েট  মার্কেটিং কোর্স 

অ্যাফিলিয়েট মার্কেটিং কি? 

অ্যাফিলিয়েট মার্কেটিং হলো এমন একটি মাধ্যম যার মাধ্যমে অনলাইন কোম্পানির ডিজিটাল প্রোডাক্ট, অনলাইন স্টোরের ফিজিক্যাল প্রোডাক্ট অথবা অন্য কোনো সার্ভিস কমিশনের ভিত্তিতে প্রমোট অথবা বিক্রি করা। আবার নিজের কোনো ওয়েবসাইট, ফেইসবুক পেইজ, ইউটিউব চ্যানেল,ব্লগ এগুলোর প্রমোট করাও অ্যাফিলিয়েট মার্কেটিং এর অংশ। 
আজকে আমরা ১০ টি অ্যাফিলিয়েট মার্কেটিং কোর্স নিয়ে কথা বলব।

১.সাফল্যের চ্যালেঞ্জ ফোরপারসেন্ট।

বর্তমানে অ্যাফিলিয়েট মার্কেটিং এর সবচেয়ে ব্যাপক সাফল্য পূর্ণ কোর্স গুলোর মধ্যে অন্যতম হলো অ্যাফিলিয়েট মার্কেটিং এর সাফল্যের ফোরপার্সেন্ট চ্যালেঞ্জ কোর্সটি। এই কোর্সটি বেসিক থেকে শুরু করার পাশাপাশি অতি ক্ষুদ্র সমস্যা নিয়েও আলোচনা করা হয়ে থাকে।এই ফোরপারসেন্ট সফলতার চ্যালেঞ্জ কোর্সে আপনাকে প্রয়োজনহীন কথা শুনা লাগবে না এতে আপনার সময়ও অপচয় হবে না।
সাকসেস চ্যালেঞ্জ আজ দেশের শীর্ষস্থানীয় অ্যাফিলিয়েট মার্কেটিং প্রশিক্ষণ এবং বাস্তবায়ন ব্যবস্থা।এই কোর্সটি অন্য সব এর থেকে আলাদা, এই কোর্সটি একটি চ্যালেঞ্জ স্বরূপ। কোর্সটির মোট লেভেল আছে তিনটি।প্রথম লেবেল আপনাকে সাহায্য করবে সফল হওয়ার মানসিকতা তৈরি করতে। আপনি স্তরের উন্নতির সাথে সাথে অর্থ উপার্জনের সম্পূর্ণ প্রক্রিয়া আয়তৃত করতে পারবেন। সব দিক বিবেচনায় আমি এই সাফল্যের চ্যালেঞ্জ ফোরপারসেন্ট কোর্সটিকে একটি আদর্শ কোর্সের তালিকার প্রথমে রাখব। আর বর্তমানে এই কোর্সটি সেরা অ্যাফিলিয়েট মার্কেটিং কোর্সগুলোর একটি।

কর্তৃপক্ষ সাইট সিস্টেম কোর্স 

সেরা অ্যাফিলিয়েট মার্কেটিং কোর্সগুলোর মধ্যে এটি অন্যতম। কোর্স পদ্ধতিটি সাজানো হয়েছে ভিডিও এর মাধ্যমে। এই পদ্ধতিতে তারা কিছু ভিডিওর মাধ্যমে নিশ্চিত করে যে, যারা অপেশাদার তারা যে সাধারণ ভুল গুলো করে তা এড়ানো যায়। কোর্সে পাঁচটি মডিউর রয়েছে।
  • অথরিটি সাইট বিজনেস মডেল;
  • কুলুঙ্গি গভেষণা এবং বিষয়বস্তু পরিকল্পনা ;
  • সাইট সেট আপ;
  • বিষয়বস্তু উৎপাদন এবং আউটসোর্সিং ;
  • ইনটেনস লিংক বিল্ডিং। 
ভিডিওতে প্রশিক্ষক হিসাবে দুইজন খ্যাতিমান ডিজিটাল মার্কেটার থাকবেন। তাই আমি আমার পছন্দের তালিকায় সেরা অ্যাফিয়েট মার্কেটিং কোর্সগুলোর মধ্যে এটিকে রাখবো।

অ্যাফিলিয়েট সিক্রেট কোর্স

নিজের জ্ঞান সবার সাথে শেয়ার করার উদ্দেশ্যে স্পেন্সার মেকাম অ্যাফিলিয়েট সিক্রেট কোর্সটি তৈরি করেছেন। তার কোর্সে মডিউর রয়েছে আটটি।
  • আপনার গেইম প্ল্যান 
  • হট ক্রেতাদের সন্ধান পাওয়া
  • ট্র্যাফিক লিজিয়ন
  • বেশি কাজ,খরচ কম
  • অটোমোশন টেমপ্লেট
  • পণ্যগুলো
  • দীর্ঘমেয়াদি ব্যবসা
  • একটি দল তৈরি করা
এই কোর্সের কার্যক্রম কোর্সটিকে সেরা অ্যাফিলিয়েট মার্কেটিং কোর্সগুলোর মধ্যে অন্যতম করে তুলেছে।

প্রজেক্ট 24। 

যারা ওয়ার্ডপ্রেস ব্যবহার করে ওয়েবসাইট তৈরি করে তাদের জন্য অত্যন্ত ভালো একটি কোর্স হলো ইনকাম স্কুলের প্রজেক্ট 24। যারা প্রথম থেকে শুরু করতে চায় তাদের জন্য এই কোর্সটি। এই কোর্সে ভিডিও সংখ্যা আছে ৯৪ টি এবং পাঠ আছে ১২৩ টি। এই কোর্সের ফি অন্য কোর্সের তুলনায় কম। অ্যাফিলিয়েট মার্কেটিং করতে হলে এই কোর্স সাহায্য করবে এবং এটি সেরা অ্যাফিলিয়েট মার্কেটিং কোর্সগুলোর মধ্যে একটি।

এস ই ও (SEO) এফিলিয়েট আধিপত্য। 

এসইও কোর্স এর ট্রেইনার হলেন গ্রেগ জেফ্রিস। তিনি ক্লিক ফানেলের শীর্ষ উপার্জন কারীদের মধ্যে একজন।তিনি সার্চ ইঞ্জিন অপটিমাইজেশনালে বিশেষজ্ঞ। তিনি তার কোর্স ব্যবহারকারীদের সাহাযয় করে ব্যবসার প্রচার এবং ওয়েবসাইট তৈরি করতে। এই কোর্সটির সুবিধা হলো এটি সরাসরি অভিজ্ঞ মার্কেটার এর কাছ থেকে শিখা হয়।

ধনী অভিভুক্ত শিক্ষা।

এই কোর্সের বিশেষত্ব হচ্ছে এটি লাইভ করা হয়। ফলে কোর্স ব্যবহার কারীরা তাদের সমস্যার সমাধান সরাসরি করতে পারে। এই কোর্স থেকে সম্পূর্ণ অভিজ্ঞতা অর্জন করতে প্রতিমাসে প্রায় ৪৯ ডলার খরচ করতে হয় যা উপার্জনের কম। তাই এটি সেরা অ্যাফিলিয়েট মার্কেটিং কোর্সগুলোর একটি।

ক্লিক ব্যাংক  সাফল্য। 

এটি সেরা অ্যাফিলিয়েট মার্কেটিং কোর্সগুলোর একটি। ক্লিক ব্যাংক সাফল্য কোর্সটি শুধু তাদের জন্য যারা ক্লিক ব্যাংক এর পণ্য বিক্রি করতে উৎসাহী। এটিতে শেখানো কীভাবে নিজস্ব ওয়েবসাইট না থাকা সত্ত্বেও কাজ করা যায়।এটি ফেইসবুকের মতই অন্যান্য চ্যানেল ব্যবহার করে।

কমিশন  হিরো।

এই কোর্সটি হলো সেরা অ্যাফিলিয়েট মার্কেটিং কোর্সগুলোর একটি। কারণ কমিশন হিরো চ্যালেঞ্জ করে যে তাদের সদস্যরা তিনটি পদক্ষেপ অনুসরণ করে প্রতিদিন ১০০০ ডলার উপার্জন করতে পারবে। কমিশন হিরো কোর্সটিতে এমন লোকেরা আছে যারা মার্কেটিং এ সাফল্যের প্রমাণ। তাই এই অ্যাফিলিয়েট মার্কেটিং এর কোর্স লাভজনক। তাই এটিকে সেরা অ্যাফিলিয়েট মার্কেটিং কোর্সগুলোর একটি বলা হয়।

প্যাসিভের পথ

নতুন ব্যবহার কারীরা যে সমস্ত হতাশায় পড়তে পারে বা যে সমস্যা গুলো সাধারণ তার পূর্ণ গাইডলাইন দেওয়া আছে এই প্যাসিবের পথ কোর্সটিতে।এখানে ব্যবহৃত কৌশল গুলো সম্পূর্ণ আধুনিক নিয়মে।

ডিজিটাল মার্কেটিং মাস্টার ক্লাস।

অ্যাফিলিট মার্কেটিং এর কোর্স ডিজিটাল মার্কেটিং মাস্টার ক্লাস শিখায় কীভাবে ফেইসবুক মার্কেটিং এবং এবং ইমেইল মার্কেটিং এর মাধ্যমে ব্যবসার উন্নতি করা যায়। নতুনদের জন্য এটি একটি অসাধারণ বিষয়। এই কোর্স করে আপনি আজীবন কাজ চালিয়ে যেতে পারবেন। তাই এই কোর্সটিকে অ্যাফিলিয়েট মার্কেটিং কোর্সগুলোর একটি বলে বিবেচনা করা হয়।
২২৯৯২
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url