কপালে তিল থাকলে কি হয় - কোথায় তিল থাকলে কি হয়

আমরা অনেকেই কপালে তিল থাকলে কি হয়? তা জানতে চায়। আমাদের শরীরের বিভিন্ন জায়গাতে তিল থাকে কিন্তু কপালে তিল থাকলে মানুষ কপালে তিল থাকলে কি হয়? এই বিষয়টি সম্পর্কে জানতে চায়। আপনাদের জানার সুবিধার্থে কপালে তিল থাকলে কি হয়? তা নিয়ে বিস্তারিত আলোচনা করা হলো।

আপনি যদি কপালে তিল থাকলে কি হয় জানতে চান তাহলে সম্পূর্ণ আর্টিকেল মনোযোগ সহকারে পড়ুন। তাহলে চলুন দেরি না করে কপালে তিল থাকলে কি হয়? বিষয়টি সম্পর্কে জেনে নেওয়া যাক।

পেজ সূচিপত্রঃ কপালে তিল থাকলে কি হয় - কোথায় তিল থাকলে কি হয়

কপালে তিল থাকলে কি হয়

সাধারণত সমুদ্রশাস্ত্র অনুযায়ী শরীরের কোন জায়গাতে তিল থাকলে কি হয় এই গ্রুপে ঘোষণা করা হয়। কিন্তু একজন ইসলাম ধর্মাবলম্বীর কাছে এটি বিশ্বাস করা উচিত নয়। কারণ ভবিষ্যতে কি হবে এগুলো একমাত্র আল্লাহ তা'আলা ছাড়া কেউ জানে না। সমুদ্র শাস্ত্র মতে কপালে তিল থাকলে কি হয়? এ বিষয়গুলো সম্পর্কে আলোচনা করা হলো।

আরো পড়ুনঃ রূপচর্চায় নারকেল তেলের ব্যবহার

১। যাদের কপালে ডান দিকের তিল থাকে তারা সৌভাগ্যবান হয়ে থাকে। কপালের ডানদিকে তিল থাকলে সেই ব্যক্তি খুব ভালো জীবনসঙ্গী হয়ে থাকেন। কপালের ডান দিকে তিল থাকলে সঙ্গী হিসেবে ভালো পাওয়া যায়। কপালের ডানদিকে তিল থাকলে সেই মানুষগুলো অনেক নাম সম্পত্তি অধিকারী হয়।

২। কপালের বামদিকের তেল থাকলে সেই ব্যক্তি ভাগ্যবান হয় না। কপালের বাম দিকে তিল থাকলে সেই ব্যক্তি গুলো অনেক স্বার্থপর হয়ে থাকে। কারো সাহায্য করতে চাই না। তারা কাউকে সম্মান দেয় না সেই অনুযায়ী অন্য কেউ তাদেরকে সম্মান দিয়ে থাকে না। প্রচুর অর্থ অপচয় করে থাকে। 

৩। কপালের মাঝখানে তিল থাকলে সেই ব্যক্তি অনেক বুদ্ধিমান এবং চালাক হয়ে থাকে। কপালের মাঝখানে তিল থাকা ব্যক্তিগণ একজন বিশ্বস্ত ব্যক্তি হয়ে থাকে। তাদের জীবন অনেক সুখের হবে বলে আশা করা যায়। জীবন দশায় অর্থ উপার্জন করবে অনেক।

কোথায় তিল থাকলে কি হয় - মেয়েদের কোন জায়গায় তিল থাকলে কি হয়

সমুদ্রশাস্ত্র অনুযায়ী শরীরের কোন জায়গায় তিল থাকলে কি হবে এ ধরনের কুসংস্কারের বিশ্বাস করা হয়। প্রাচীন যুগের মানুষ এ ধরনের কথাই বিশ্বাস করত কিন্তু একজন মুসলিম হিসেবে এগুলো বিশ্বাস করা উচিত নয়। তবুও মেয়েদের কোন জায়গায় তিল থাকলে কি হয়? সমুদ্র শাস্ত্র অনুযায়ী জানা জরুরী। আপনাদের জানার সুবিধার্থে কোথায় তিল থাকলে কি হয়? এবং মেয়েদের কোন জায়গায় তিল থাকলে কি হয়? এ বিষয়টি আলোচনা করা হলো।

মাথাঃ আপনার মাথার ডান দিকে তিল থাকলে এটি রাজনীতিবিদের পরিচয়। যদি এমনটা হয় তাহলে আপনি অনেক বড় রাজনীতিবিদ হবেন। এবং মাথার বাম দিকে তিল থাকলে বিয়ে হওয়ার সম্ভাবনা অনেক কম থাকে।

চোখের পাতায় তিল থাকলেঃ আপনার যদি চোখের পাতায় তিল থাকে তাহলে আর্থিক স্বচ্ছলতা আসবে। যদি চোখের পাতার ডান দিকে তিল থাকে তাহলে খুব অল্প বয়সে বিয়ে হওয়ার সম্ভাবনা থাকে। এবং একজন ভালো স্ত্রী পাওয়ার সম্ভাবনা থাকে। চোখের বাম দিকে তিল থাকলে ভাগ্য খারাপ হয়।

চোখে তিল থাকলেঃ ডান চোখে তিল থাকলে খুব সহজেই প্রচুর অর্থ উপার্জন করতে পারবেন আর যদি বাম দিকে তিল থাকে তাহলে সেই ব্যক্তি ভীষণ রাগী হয়ে থাকে।

কানে তিল থাকলেঃ কানের সামনে তিল থাকলে সেই ব্যক্তি সচ্ছল জীবনযাপন করবেন। পানিতে ডুবে মৃত্যুবরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। কানের পিছনে তিল থাকলে তার খুব ধনী পরিবারের মেয়ের সঙ্গে বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে।

নাকে তিল থাকলেঃ আপনার যদি নাকের ডগায় তিল থাকে তাহলে আপনি খুব চিন্তাশীল পরিচয় এর একজন মানুষ। এ ধরনের মানুষ খুব তাড়াতাড়ি রেগে যায়। এ ধরনের মানুষ অনেক অহংকারী হয়ে থাকে যার ফলে অন্যের ভালোবাসা পায় না।

জিভে তিল থাকলেঃ আপনার যদি জীবের মাঝখানে দিয়ে থাকে তাহলে পড়াশোনায় বাধা পাবেন। এ ধরনের ব্যক্তির স্বাস্থ্য খারাপ হওয়ার সম্ভাবনা থাকে।

ঘাড়ে তিল থাকলেঃ যাদের ঘাড়ে তেল রয়েছে তারা সাধারণত সমাজবিরোধী কার্যকলাপের সাথে যুক্ত থাকে।

পেটে তিল থাকলেঃ পেটের ডান দিকে তিল থাকলে অসুস্থ হবেন আর নাভির কাছে থাকলে পেটুক হওয়ার সম্ভাবনা থাকে।

হাতের তালুতে তিল থাকলেঃ ডান হাতের তালুতে তিল থাকলে সেই ব্যাক্তি বুদ্ধিমান এবং বাম হাতের তালুতে থাকলে ধনী হওয়ার সম্ভাবনা আছে।

পায়ে তিল থাকলেঃ ডান পায়ে তিল থাকলে সেই ব্যক্তি সফল হওয়ার সম্ভাবনা অনেক বেশি এবং বাম পাশের তিল থাকলে বিদেশে ভ্রমণ করবেন।

সূত্রঃ আনন্দবাজার

বগলে তিল থাকলে কি হয়

প্রাচীন সমুদ্র শাস্ত্রে তিল দেখে ভাগ্য নির্ধারণ পদ্ধতি বর্ণনা করা আছে। কিন্তু বর্তমান সময়ে এটি একেবারে বিলীন হয়ে গেলেও কিছু কিছু মানুষ এখনো এই বিষয়গুলোর উপর বিশ্বাস করে। কারো যদি বগলে তিল থাকে তাহলে বগলে তিল থাকলে কি হয়? এ বিষয়টি সম্পর্কে জানতে চায়।

আরো পড়ুনঃ রুক্ষ চুলের যত্ন - রুক্ষ চুল মসৃণ করার উপায়

বগলে তিল থাকলে কি হয়? এ বিষয়টি কথা উল্লেখ করা নাই কিন্তু আমরা ইতিমধ্যে উপরের আলোচনায় শরীরের কোন জায়গায় তিল থাকলে কি হয় এগুলো সম্পর্কে আলোচনা করা হয়েছে। আপনি যদি সমুদ্র শাস্ত্র বিশ্বাস করে থাকেন এবং সেই অনুযায়ী আপনার ভাগ্য গণনা করতে চান তাহলে উপরে উল্লেখ করা ভবিষ্যৎবাণী গুলো দেখে নিন।

বুকে তিল থাকলে কি হয়?

আমাদের অনেকের বুকে তেল রয়েছে। সাধারনত প্রতিটি মানুষের শরীরে কোথাও না কোথাও তিল বিদ্যমান রয়েছে। প্রাচীনকালে এই তিল দেখেই মানুষের ভাগ্য গণনা করা হতো। এখনো অনেক ধর্মাবলম্বীর মানুষ রয়েছে যারা এই বিষয়গুলো বিশ্বাস করে থাকে। সাধারণত তাই বুকের তিল থাকলে কি হয়? এ বিষয়গুলো জানতে চাই।

আপনার যদি বুকের ডান পাশে তিল থাকে তাহলে এটি একটি শুভ লক্ষণ। বুকের ডান পাশে তিল থাকা ব্যক্তিরা খুবই দুরন্ত এবং চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। এদের ভাগ্য খুবই ভালো হয়ে থাকে। এরা ভবিষ্যতে অনেক ধন-সম্পদ এবং খ্যাতির অর্জন করবেন।

আপনার যদি বুকের মাঝখানে তিল থাকে তাহলে এ ধরনের মানুষ খুবই সাহসী হয়ে থাকে। বুকের মাঝখানে তেল থাকা ব্যাক্তিরা সুখী জীবন যাপন করবেন। তাদের দাম্পত্য জীবন অনেক সুখি হবে।

ঘাড়ে তিল থাকলে কি হয়

কপালে তিল থাকলে কি হয়? এ বিষয়টির মত ঘাড়ে তিল থাকলে কি হয়? যাদের তিল রয়েছে সাধারণত তারা জানতে চেয়ে থাকে। সমুদ্র স্বাস্থ্য অনুযায়ী শরীরের বিভিন্ন জায়গায় তিল থাকলে কি হয়ে থাকে এ বিষয়গুলো নির্ণয় করা হয়। তাই আমরা ঘাড়ে তিল থাকলে কি হয়? এ বিষয়টি সম্পর্কে জানছি।

যাদের ঘাড়ে তিল রয়েছে সাধারণত তারা সমাজবিরোধী কার্যকলাপের সাথে যুক্ত থাকে। সেই জন্য সমাজের মানুষ তাদের পছন্দ করেনা। সমাজ থেকে তারা বিতাড়িত হতে পারে। এটি সাধারণত সমুদ্রশাস্ত্র এর মতামত।

ঠোঁটে তিল থাকলে কি হয়?

যাদের ঠোঁটে তিল রয়েছে সাধারণত তাদের দেখতে অনেক সুন্দর লাগে। তাই অনেকেই ঠোঁটে তিল থাকলে কি হয়? তা জানতে চাই বিশেষ করে যারা সমুদ্র শাস্ত্র বিশ্বাস করে। ঠোঁটে তিল থাকলে কি হয়? জেনে নিন।

উপরে ঠোঁটে তিল থাকলে তারা খুব প্রেমিক প্রকৃতির মানুষ হয়ে থাকে। সাধারণত এ ধরনের মানুষের যৌন ইচ্ছা অনেক প্রবল হয়। উপরের ঠোঁটে তিল থাকা ব্যক্তিরা অনেক কর্তব্য পরায়ন হয়ে থাকে। সাধারণত এই ধরনের মানুষ অনেক কৃপণ হয়ে থাকে। এ ধরনের মানুষ ব্যক্তি জীবনে অনেক অর্থ উপার্জন করতে পারে।

আরো পড়ুনঃ পায়ের তালুতে ব্যাথা - পায়ের তালুতে ব্যাথা হয় কেন

উপরে ঠোঁটের ডান দিকে তিল থাকলে জীবনসঙ্গের ভালবাসা পূর্ণ সম্পর্ক থাকবে। উপরের ঠোঁটে ডানকোণে তিল থাকলে সেই ব্যক্তি খুব ভালোবাসা পাবেন। এছাড়া বিভিন্ন কারণে সমস্যায় পড়তে হতে পারে।

কপালে তিল থাকলে কি হয় - কোথায় তিল থাকলে কি হয়ঃ শেষ কথা

ঠোঁটে তিল থাকলে কি হয়? কপালে তিল থাকলে কি হয়? কোথায় তিল থাকলে কি হয়? মেয়েদের কোন জায়গায় তিল থাকলে কি হয়? ঘাড়ে তিল থাকলে কি হয়? বুকে তিল থাকলে কি হয়? বগলে তিল থাকলে কি হয়? এ বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। আমার প্রিয় বন্ধুরা আশা করি আপনারা উক্ত বিষয়গুলো জানতে পেরেছেন।

এতক্ষণ আমাদের সঙ্গে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। আশা করি সমুদ্র শাস্ত্র অনুযায়ী কপালে তিল থাকলে কি হয়? এ বিষয়ে আপনি খুব সহজেই জেনে নিতে পারেন। এরকম পোস্ট আরো পড়তে নিয়মিত আমাদের ওয়েবসাইট ফলো করতে থাকুন। ১৬৮৩০

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url