মেয়েরা পরকীয়া করে কেন - কোন ধরনের মেয়েরা পরকীয়া করে

পরকীয়া হুচ্ছে একটি সামাজিক অপরাধ। মেয়েরা পরকীয়া করে কেন আপনি কি জানেন মেয়েরা পরকীয়া করে কেন যদি না জেনে থাকেন তাহলে এই আর্টিকেল আপনার জন্য কেনো না আজকে মেয়েরা পরকীয়া করে কেন এই বিষয়ে আলোচনা করবো। চলুন তাহলে দেখে নিন মেয়েরা পরকীয়া করে কেন।

মেয়েরা পরকীয়া করে কেন - কোন ধরনের মেয়েরা পরকীয়া করে

পেজ সূচিপত্রঃ মেয়েরা পরকীয়া করে কেন - কোন ধরনের মেয়েরা পরকীয়া করে

পরকীয়া কাকে বলে

পরকীয়া একটি সামাজিক অপরাধ। বিবাহ ছাড়া নারী ও পুরুষের মধ্যে যে যৌন সম্পর্ক বা প্রেমের সম্পর্ক থাকে তাকে পরকীয়া বলে। আরও সুস্পষ্টভাবে বলা যায় একজন বিবাহিত পুরুষ বা নারী তার স্বামী অথবা স্ত্রী বাদে অন্য কোনো পরপুরুষ বা পরনারীর সাথে প্রেমে, যৌন সম্পর্ক ও যৌন কর্মকান্ডে লিপ্ত হলে তাকে পরকীয়া বলে।

পরকীয়া কাকে বলে তা আপনাদের বুঝালাম। এবার আপনাদের কাছে যেই বিষয় আলোচনা করবো তা হচ্ছে মেয়েরা কেন পরকীয়া করে এবং কোন ধরনের মেয়েরা পরকীয়া করে। নিচে মেয়েরা পরকীয়া করে কেন কোন ধরনের মেয়েরা পরকীয়া করে এবং স্ত্রী পরকীয়া করলে বোঝার উপায় নিয়ে ধাপে ধাপে আলোচোনা করা হলো।

মেয়েরা পরকীয়া করে কেন

মানবসমাজে পরকীয়াকে নেতিবাচক হিসেবে গণ্য করা হয়। অনেক মেয়েরা মনে করে পরকীয়া মানে হচ্ছে স্বাধীনতা আর বিবাহ মানে হচ্ছে পরাধীনতা। সেই কারনে শুধু আমাদের সমাজে নয় বরং প্রতিটা দেশে, প্রতিটা সমাজে মেয়েরা পরকীয়ায় লিপ্ত থাকে। তাহলে চলুন জেনে নিই মেয়েরা পরকীয়া করে কেন।

মেয়েরা পরকীয়া করে কেন? এর নানান কারন রয়েছে। দেখা যায় যে যেসব মেয়েরা বিবাহের আগে প্রেম করে কিন্তু প্রেমিকের সঙ্গে বিয়ে হয় না তাই বিবাহের পরও সেই প্রেমের সম্পর্ক টিকিয়ে রাখতে মেয়েরা পূর্ব প্রেমিকের সাথে পরকীয়ায় লিপ্ত থাকে।

আবার যৌন সম্পর্কটা দৈহিক হলেও মনস্তাত্বিক কিছু বিষয় এখানে কাজ করে। যেমন বিয়ের পর একটা পুরুষের সাথে যৌন সম্পর্কে লিপ্ত থাকতে থাকতে যারা একঘেয়েমিবোধ করে বা মনের পরিবর্তন হয়ে যায় অর্থাৎ অন্য পুরুষের সংস্পর্শ পেতে ইচ্ছে করে তখন মেয়েরা পরকীয়ায় জড়িয়ে যায়।
দেখুন আসলে মেয়েরা পরকীয়া করে কেন, স্ত্রীর যদি যৌনাকাঙ্ক্ষা বেশি হয়ে থাকে আর স্বামীর যৌন উত্তেজনা কম থাকে বা বেশি সময় ধরে যৌনকর্ম সমাপ্ত করতে না পারে অর্থাৎ স্বামী যদি শারীরিকভাবে স্ত্রীকে খুশি করতে না পারে তাহলে তখন মেয়েরা তাদের যৌনাকাঙ্ক্ষা মেটাতে পরকীয়া করতে বাধ্য হয়।

এছাড়াও স্বামী যদি স্ত্রীকে সময় না দেই তাহলে তাদের মধ্যে মানষিক দূরত্ব তৈরি হয় যার ফলে মেয়েরা অন্য পুরুষের সাথে প্রেমের সম্পর্কের জড়িয়ে যায়। যেসব মেয়েদের স্বামী দূরে চাকরি করে সেসব মেয়েরা একাকিত্বে ভোগে তাই এই একাকিত্ব কাটাতে মেয়েরা তাদের নিকটাত্বীয় কোনো পুরূষের সাথে পরকীয়ায় জড়িয়ে যায়।

মেয়েরা পরকীয়া করে কেন সেই বিষয় নিয়ে ভাবতে গেলে আবার আরেকটি বিশেষ কারন লক্ষ্য করা যায় তা হলো মেয়েরা পরকীয়ায় লিপ্ত টাকা -পয়সার লোভে।স্বামীর যদি টাকা - পয়সা কম থাকে তাহলে অন্য পুরুষের সম্পদ ও অর্থ দেখে মেয়েরা আকর্ষিত হয় এবং তাদের সাথে পরকীয়ায় লিপ্ত হয়।

আপনারা যদি চিন্তা করেন যে মেয়েরা পরকীয়া করে কেন তাহলে সেই কারনগুলো হচ্ছে উপরে উল্লিখিত কারনসমুহ। এইসব কারনেই মেয়েরা এই সামাজিক জঘন্য অপরাধযোগ্য পরকীয়া কাজ করে থাকে।আশা করি মেয়েরা পরকীয়া করে কেন তা আপনি বুঝতে পেরেছেন। এবার চলুন দেখে নিই কোন ধরনের মেয়েরা পরকীয়া করে।

কোন ধরনের মেয়েরা পরকীয়া করে

সমাজে তো অনেক মেয়েই রয়েছে কিন্তু সবাইতো আর পরকীয়া করে না। তবে বর্তমান যুগে প্রায় মেয়েরাই পরকীয়ায় জড়িয়ে যাচ্ছে যা সমাজের কাছে অত্যন্ত লজ্জাজনক বিষয়। তো চলুন কোন ধরনের মেয়েরা পরকীয়া করে তা জেনে নিই।

যেসব মেয়েদের স্বামী তাদের শারীরিক চাহিদা পুরন করতে অক্ষম সেসব মেয়েরা পরপুরুষের সাথে পরকীয়ায় লিপ্ত হয়। শুধু কি এই অতৃপ্তিই কারনেই মেয়েরা পরকীয়া করে?  ঠিক তা না, যেসব মেয়েদের স্বামীরা সময় দিতে পারেন না, রাগী, মানষিক সাপোর্ট দেই না, সেসব মেয়েরা পরকীয়ায় করে।

এছাড়াও কোন ধরনের মেয়েরা পরকীয়া করে জানেন? খারাপ চারিত্রিক বৈশিষ্ট্যগত অর্থাৎ দুশ্চরিত্রা মেয়েরা পরকীয়া করে বেড়ায়। এদের স্বামী যথেস্ট সময় দেওয়া থেকে শুরু করে সব দিকেই খুসি রাখা সত্বেও এরা পরকীয়া করে। আবার দেখা যায় যেসব মেয়েদের ধর্মীয় জ্ঞান, অনুভূতি নাই সেসব মেয়েরা এসব জঘন্য কাজ করে থাকে।
এছাড়াও যেসব মেয়ে অর্থলোভী তারা টাকার লোভে পরকীয়া করে থাকে। কোন ধরনের মেয়েরা পরকীয়া করে এই গবেষণায় অনলাইন ডেটিং নামে এক সংস্থা তাদের সমীক্ষায় জানিয়েছেন যে যেসব নারীরা পরকীয়া করে তাদের মধ্যে ৫২ শতাংশ নিয়মিত যোগ অভ্যাস করে।

দ্বিতীয় স্থানে রয়েছে যেসব নারীরা নিয়মিত সকালে দৌড়ান। তৃতীয় স্থানে রয়েছে যেসব মেয়েরা নিয়মিত টেনিস খেলে,সাতার কাটে,নিয়মিত সাইকেল চালাই-এইসব মেয়েরা পরকীয়া করে থাকে বেশি। অনেকে এখন বলবে এসব করার সাথে পরকীয়ার সাথ কি তারা নিচের লিখাটুকু মন দিয়ে পড়ুন।

মেয়েরা পরকীয়া করে কেন এই গবেষণায়, যেসব নারীরা শারীরিক ব্যায়াম করে তারা সমসময় শারীরিক ও মানষিকভাবে উৎফুল্ল থাকে তাদের যৌনাকাঙ্ক্ষা বৃদ্ধি পায়। সেইজন্য তারা দীর্ঘদিন একজনের সাথে যৌনকর্ম করতে করতে একঘেয়েমি মনে করে এবং নতুন পুরুষের সংস্পর্শ পেতে চাই যার ফলে তারা পরকীয়ায় লিপ্ত হয়ে যায়।

আশা করি এই সেকশনটুকু পাঠ করে আপনারা জানতে পারলেন যে কোন ধরনের মেয়েরা পরকীয়া করে থাকে। এবার চলুন স্ত্রী পরকীয়া করলে কিভাবে বুঝবেন অর্থাৎ স্ত্রী পরকীয়া করলে বোঝার উপায় সম্পর্কে আলোচনা করি।

স্ত্রী পরকীয়া করলে বোঝার উপায়

পরকীয়া একটি বিষাক্ত সম্পর্ক। একটি সুন্দর হাসিখুসি সম্পর্ক ভেঙ্গে গুড়িগুড়ি করে দিতে বেশি সময় লাগেনা এই বিষাক্ত সম্পর্কটি দ্বারা। তো স্ত্রী পরকীয়া করলে বোঝার উপায় কি তা জানতে হলে আপনাকে আগে জানতে হবে মেয়েরা পরকীয়া করে কেন এবং কোন ধরনের মেয়েরা পরকীয়া করে।চলুন এখন স্ত্রী পরকীয়া করলে বোঝার উপায় জেনে নিন।

আপনার স্ত্রী যদি পরকীয়া করে তাহলে দেখবেন সে ফোন বা ইন্টারনেটে আসক্ত হয়ে পড়েছে। আপনি তার সাথেই আছেন অথচ সে আপনাকে গুরুত্ব না দিয়ে ফোনের মধ্যে ব্যস্ত থাকে। এছাড়াও দেখবেন স্ত্রী আপনার ও পরিবারের প্রতি কম সময় দিচ্ছে বা কম মনোযোগী, স্ত্রীর মুখে তার নতুন কোনো বন্ধুর নাম প্রতিদিন শুনলে সেইটা চিন্তার বিষয়।
এছাড়াও স্ত্রী যদি কারনে অকারনে রেগে যায়,স্ত্রী যদি আপনার সাথে যৌন সম্পর্কে উদাসীন হয়ে যায়,আপনার প্রতিদিনের রুটিন খুটিয়ে খুটিয়ে জিজ্ঞেস করে, স্ত্রী যদি হঠাত করে নিজের সৌন্দর্য নিয়ে অতিরিক্ত সচেতনতা দেখায়। এসব লক্ষ্যণগুলো যদি আপনি দেখতে পান তাহলে বুঝবেন আপনার স্ত্রী হয়তো পরকীয়ায় মগ্ন।

পরকীয়া থেকে মুক্তির উপায়

পরকীয়া কোনো ভালো সম্পর্ক নয়, মেয়েরা পরকীয়া করে কেন এই জিনিসটাই বুঝিনা। এই জঘন্য সম্পর্ক স্বামী স্ত্রীর মধ্যে খারাপ সম্পর্ক তৈরি করে দেই। এমনকি স্বামী স্ত্রীকে আলাদা পর্যন্ত করে দেই।এই সম্পর্কে লিপ্ত থাকলে পরকালেও শাস্তি হবে। তাই আপনি যদি আপনার সঙ্গীকে পরকীয়া করতে না দেন বা সেখান থেকে ফেরাতে চান তাহলে এই কাজগুলো অবশ্যই করবেন।

আপনি আপনার স্ত্রীকে বেশি বেশি সময় দিবেন,অযথা রাগ দেখাবেন না, তাকে শারীরিকভাবে তৃপ্তি দেবার সর্বোচ্চ চেষ্টা করবেন, মানষিকভাবে সাপোর্ট করবেন, নজরে রাখবেন, ধর্মীয় জ্ঞান দিবেন, ধর্মীয় ভয় ভীতি তৈরি করবেন তার মনে,আর সবচেয়ে বেশি গুরুত্বপূর্ন যেটা তা হচ্ছে তার মনে আপনার জন্য জায়গা তৈরি করে নিবেন যেন সে অন্য কারো কথা চিন্তা না করে।তাহলে দেখবেন আপনাদের সম্পর্ক অনেক সুন্দর থাকবে এবং আপনার সঙ্গী পরকীয়ার মতো জঘন্য কাজে লিপ্ত হবে না।

আর আপনি অবশ্যই আমার এই পোস্টটি পড়ে জানতে পেরেছেন যে কোন ধরনের মেয়েরা পরকীয়া করে,তাই বিয়ের পূর্বে মেয়েদের মধ্যে সেসব বৈশিষ্ট্য থাকলে বিয়ে করবেনা না।তাহলে একজন বিশ্বাসযোগ্য সঙ্গী থেকে বঞ্চিত হবেন।আর আপনি তো দেখলেন যে মেয়েরা পরকীয়া করে কেন তাহলে সেখান থেকে যা শিখলেন তা আপনার স্ত্রীর ক্ষেত্রে কাজে লাগাবেন।

এতক্ষন ধরে আমি আলোচনা করলাম মেয়েরা পরকীয়া করে কেন-কোন ধরনের মেয়েরা পরকীয়া করে এবং স্ত্রী পরকীয়া করলে বোঝার উপায় গুলো কি কি হবে।আশা করি পোস্টটি পড়ে আপনি সম্পুর্নরুপে বুঝতে পেরেছেন।এছাড়াও কোনো কিছু জানার থাকলে নিচের কমেন্ট সেকশানে জানিয়ে দিবেন ধন্যবাদ।21021

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url