৮টি ডিপফেক অ্যাপস এবং ওয়েবসাইটগুলি মজা করার জন্য ব্যবহার করবেন

 টি ডিপফেক অ্যাপস এবং ওয়েবসাইটগুলি মজা করার  জন্য ব্যবহার করবেন, এখন প্রশ্ন হলো এই ৮টি ডিপফেক অ্যাপস এবং ওয়েবসাইটগুলি মজা করার জন্য  ব্যবহার করবেন সেগুলো সম্পর্কে জানেন না জানতে চান।তো চলুন জেনে নিই কেমন ৮টি ডিপফেক অ্যাপস এবং ওয়েবসাইটগুলি মজা করার জন্য ব্যবহার করবেন।

সূচিপত্র: ৮টি ডিপফেক অ্যাপস এবং ওয়েবসাইটগুলি মজা করার জন্য  ব্যবহার করবেন 

ডিপফেক অ্যাপস কি?

আজকাল এমন অনেকেই আছেন যারা জানতে চান কোন ৮টি ডিপফেক অ্যাপস এবং ওয়েবসাইটগুলি মজা করার জন্য ব্যবহার করবেন। কোন ৮টি ডিপফেক অ্যাপস এবং ওয়েবসাইটগুলি মজা করার জন্য ব্যবহার করবেন? অনেকেই আছেন যারা একটু ও‌ জানেন এই না আসলে ঠিক কোন ৮টি ডিপফেক অ্যাপস এবং ওয়েবসাইটগুলি মজা করার জন্য ব্যবহার করবেন তাই আজকের আর্টিকেলটি তে আমরা খুব ভালো ভাবে জানবো কোন ৮টি ডিপফেক অ্যাপস এবং ওয়েবসাইটগুলি মজা করার জন্য ব্যবহার করবেন!

ডিপফেক ভিডিও বাড়ছে এবং এবার, জাও নামে একটি ডিপফেক চাইনিজ অ্যাপ ইন্টারনেটে ঝড় তুলেছে। এটি আপনাকে কয়েক সেকেন্ডের মধ্যে ডিপফেক ভিডিও তৈরি করতে দেয় এবং ফলাফলগুলি অবিশ্বাস্যভাবে খাঁটি দেখায়। অ্যাপটি মজা করার জন্য হলেও, বিশেষ করে রাজনীতিতে কাউকে ভুলভাবে উপস্থাপনের জন্য ব্যবহার করা হলে ডিপফেক ভিডিওগুলি গভীরভাবে সমস্যাযুক্ত হতে পারে। তাই এই নিবন্ধে,

আমরা সাবধানে ডিপফেক অ্যাপস এবং ওয়েবসাইটগুলি নির্বাচন করেছি যেগুলি বেশিরভাগই ক্ষতিকারক নয় এবং গবেষণার উদ্দেশ্যে ব্যবহার করা যেতে পারে৷ আপনি মেশিন লার্নিং, ইমেজ রিকগনিশন, কম্পিউটার ভিশন এবং অবশ্যই মজার জন্য অধ্যয়ন করার জন্য এই পরিষেবাগুলি ব্যবহার করতে পারেন। চলুন দেখে নেই সম্পুর্ন তালিকা ৮টি ডিপফেক অ্যাপস এবং ওয়েবসাইটগুলি মজা করার জন্য  ব্যবহার করবেন।

Zao অ্যাপস

Zao হল সাম্প্রতিকতম অ্যাপ যা কয়েক সেকেন্ডের মধ্যে ডিপফেক ভিডিও তৈরি করার বুদ্ধিদীপ্ত ক্ষমতার জন্য চীনে ভাইরাল হয়েছে। আপনি যে ৮টি ডিপফেক অ্যাপস এবং ওয়েবসাইটগুলি মজা করার জন্য ব্যবহার করবেন  তার মধ্যে প্রথমেই আসে এই অ্যাপসটি।আপনি এর লাইব্রেরি থেকে একটি ভিডিও ক্লিপ পছন্দ করতে পারেন যাতে চীনা নাটক সিরিজ, বিগ ব্যাং থিওরি, জনপ্রিয় হলিউড চলচ্চিত্র এবং আরও অনেক কিছুর দৃশ্য রয়েছে।

কয়েক সেকেন্ডের মধ্যে, Zao একটি আপাতদৃষ্টিতে প্রামাণিক ডিপফেক ভিডিও তৈরি করে যা আসল ভিডিও থেকে স্বাভাবিক এবং আলাদা দেখায়। আশ্চর্যজনক বিষয় হল ৮টি ডিপফেক অ্যাপস এবং ওয়েবসাইটগুলি মজা করার জন্য  ব্যবহার করবেন ,যে অ্যাপটি মাত্র কয়েক সেকেন্ড সময় নেয়, শক্তিশালী কম্পিউটারের বিপরীতে যা ডিপফেক ভিডিও তৈরির জন্য দায়ী জেনারেটিভ অ্যাডভারসারিয়াল নেটওয়ার্ককে প্রশিক্ষণ দিতে ঘন্টা সময় নিতে পারে।৮টি ডিপফেক অ্যাপস এবং ওয়েবসাইটগুলি মজা করার জন্য  ব্যবহার করবেন তার মধ্যে এই অ্যাপসটি ও অনেক ভালো ব্যবহার করে দেখতে পারেন।

Zao অ্যাপস এর সতর্কতা

৮টি ডিপফেক অ্যাপস এবং ওয়েবসাইটগুলি মজা করার জন্য ব্যবহার করবেন তার মধ্যে প্রথমেই আপনাকে Zao অ্যাপস এর সতর্কতা সম্পর্কে জানতে হবে।Zao অ্যাপের পিছনে থাকা সংস্থাটি আগে ব্যবহারকারী চুক্তিতে উল্লেখ করেছিল যে তারা সমস্ত উদ্দেশ্যে তার অ্যাপে তৈরি চিত্রগুলি পুনরায় ব্যবহার করতে পারে। তবে, ব্যাপক সমালোচনার পরে, তারা বিতর্কিত অনুচ্ছেদটি প্রত্যাহার করে। তবুও, আপনি যদি আপনার গোপনীয়তা সম্পর্কে উদ্বিগ্ন হন তবে আমরা আপনাকে অ্যাপটি ব্যবহার না করার পরামর্শ দিই।

Deepfakes ওয়েব অ্যাপস

ডিপফেকস ওয়েব এমন একটি পরিষেবা যা আপনাকে ওয়েবে ডিপফেক ভিডিও তৈরি করতে দেয়৷৮টি ডিপফেক অ্যাপস এবং ওয়েবসাইটগুলি মজা করার জন্য ব্যবহার করবেন তার মধ্যে Deepfakea ও একটি ভালো অ্যাপ। এটি মুখের ডেটার বিভিন্ন জটিলতা শোষণ করতে ডিপ লার্নিং ব্যবহার করে।
ডিপফেকস ওয়েব ভিডিও এবং চিত্রগুলি থেকে শিখতে এবং প্রশিক্ষণ নিতে ৪ ঘন্টা পর্যন্ত সময় নিতে পারে যেখানে প্রশিক্ষিত মডেল ব্যবহার করে মুখগুলি অদলবদল করতে আরও ৩০ মিনিট সময় লাগে৷ বিনামূল্যের সংস্করণটি প্রায় ৫ ঘন্টার মধ্যে ডিপফেক ভিডিওটি আউটপুট করবে, যেখানে প্রিমিয়াম সংস্করণটি মাত্র ১ ঘন্টার মধ্যে ভিডিওটি থেকে দেবে।যদিও এটি ক্লাউডে শক্তিশালী জিপিইউ ব্যবহার
করে,এটি সমস্ত ডেটা রেন্ডার করতে কয়েক ঘন্টা সময় নিতে পারে।

এটি দেখায় যে একটি ডিপফেক ভিডিও তৈরি করা কোনও শিশুর খেলা নয় এবং Zao কে কয়েক সেকেন্ডের মধ্যে এটি করতে দেখা সত্যিই গেম পরিবর্তনকারী। যাইহোক, আপনি যদি কম্পিউটার দৃষ্টিতে গবেষণার জন্য ডিপফেক ভিডিও তৈরি করার চেষ্টা করতে চান তবে আপনি ডিপফেকস ওয়েবে যেতে পারেন।

wombo অ্যাপস 

আপনি যদি পাথরের নীচে বসবাস না করে থাকেন তবে সম্ভবত আপনি ইতিমধ্যেই Wombo থেকে কিছু ক্লিপ দেখেছেন। আপনি যে ৮টি ডিপফেক অ্যাপস এবং ওয়েবসাইটগুলি মজা করার জন্য ব্যবহার করবেন তার মধ্যে Wombo ও একটি।যারা জানেন না তাদের জন্য, Wombo হল একটি ঠোঁট-সিঙ্কিং অ্যাপ যা আপনাকে নিজেকে বা অন্যদেরকে একটি গানের মুখে রূপান্তর করতে দেয়। আপনি 15টি গানের মধ্যে থেকে বেছে নিতে পারেন এবং অক্ষরটিকে সেই গানটি গাইতে পারেন, সমস্ত একটি একক চিত্র থেকে।৮টি ডিপফেক অ্যাপস এবং ওয়েবসাইটগুলি মজা করার জন্য  ব্যবহার করবেন এই অ্যাপটি এখন সারা বিশ্ব জুড়ে রিল এবং টিকটক দখল করে নিয়েছে।

Reface অ্যাপস

৮টি ডিপফেক অ্যাপস এবং ওয়েবসাইটগুলি মজা করার জন্য ব্যবহার করবেন সেই সম্পর্কিত আরো একটি সাইট হচ্ছে Reface।আপনি হয়তো আমাদের একটি প্রতিবেদনের কথা মনে করতে পারেন যেখানে আমরা আপনাকে মজাদার GIF মেম তৈরি করতে সাহায্য করার জন্য Doublicat নামে একটি ডিপফেক অ্যাপ প্রদর্শন করেছি। ঠিক আছে, Doublicat এর বিকাশকারীরা Reface AI এর পরে অ্যাপটির নাম পরিবর্তন করেছে। Reface AI হল পর্দার আড়ালে জেনারেটিভ অ্যাডভারসারিয়াল নেটওয়ার্ক (GAN)। অ্যাপটি ব্যবহার করতে, আপনাকে যা করতে হবে তা হল আপনার ফটো ক্যাপচার করুন এবং তারপর আপনি যে জিআইএফটি ব্যবহার করতে চান সেটি বেছে নিন।

MyHeritage অ্যাপস

আরেকটি ভাইরাল ডিপফেক অ্যাপ যা আপনার চেষ্টা করা উচিত তার নাম MyHeritage।৮টি ডিপফেক অ্যাপস এবং ওয়েবসাইটগুলি মজা করার জন্য ব্যবহার করবেন তার খুব জনপ্রিয় একটি অ্যাপস হচ্ছে এটি। অ্যাপটির গভীর নস্টালজিয়া বৈশিষ্ট্যটি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছে কারণ এটি আপনাকে পুরানো ফটোগুলিকে অ্যানিমেট করতে দেয়। 

পরিষেবাটি ব্যবহার করতে, আপনাকে যা করতে হবে তা হল একটি চিত্র আপলোড করুন এবং অ্যানিমেট বোতাম টিপুন৷ myheritage অ্যানিমেশন কয়েক সেকেন্ডের মধ্যে, আপনি মুখ, চোখ এবং মুখ নড়াচড়া সহ চিত্রটির একটি অ্যানিমেটেড সংস্করণ পাবেন যেন এটি সরাসরি হ্যারি পটারের দ্য ডেইলি প্রফেট ম্যাজিকাল সংবাদপত্রের বাইরে। ৮টি ডিপফেক অ্যাপস এবং ওয়েবসাইটগুলি মজা করার জন্য  ব্যবহার করবেন সেই সম্পর্কে বিস্তারিত তথ্য আজকের আর্টিকেলটি তে জানতে পারবেন তাই এখানের কিছু গুরুত্বপূর্ণ বিষয় গুলো ভালো করে খেয়াল রাখতে হবে এবং মনোযোগ সহকারে পড়তে হবে, তবেই জানতে পারবেন কোন ৮টি ডিপফেক অ্যাপস এবং ওয়েবসাইটগুলি মজা করার জন্য  ব্যবহার করবেন।

গভীর শিল্প

এই যে ৮টি ডিপফেক অ্যাপস এবং ওয়েবসাইটগুলি মজা করার জন্য ব্যবহার করবেন তার একটি সুন্দর অ্যাপস হলো এটি।অত্যন্ত উন্নত অ্যালগরিদমকে মানুষের মস্তিষ্ক থেকে অনুপ্রাণিত করা হয়েছে এবং শৈল্পিক চিত্রগুলি পুনরায় তৈরি করতে জনপ্রিয় শিল্পকর্মের শৈলীগত উপাদান ব্যবহার করা হয়েছে। ভ্যান গগ, লিওনার্দো দা ভিঞ্চি, মাইকেলেঞ্জেলো, পিকাসো এবং আরও অনেক শিল্পীর কাজ দ্বারা ডিপ আর্ট প্রশিক্ষিত হয়। এবং ভালো অংশ হল এই অ্যাপের সাথে কোন গোপনীয়তার সমস্যা নেই। আপনি যদি আর্টিসি কিছু চেষ্টা করতে চান, ডিপ আর্ট চেষ্টা করার জন্য সেরা অ্যাপ।

DeepFaceLab অ্যাপস

৮টি ডিপফেক অ্যাপস এবং ওয়েবসাইটগুলি মজা করার জন্য ব্যবহার করবেন তার মধ্যে DeepFaceLab হলো একটি উইন্ডোজ প্রোগ্রাম যা দিয়ে আপনি ডিপফেক ভিডিও তৈরি করতে পারেন। এটি প্রাথমিকভাবে কম্পিউটার ভিশনের গবেষক এবং শিক্ষার্থীদের জন্য তৈরি করা হয়েছে। তবে, আপনি যদি ৮টি ডিপফেক অ্যাপস এবং ওয়েবসাইটগুলি মজা করার জন্য  ব্যবহার করবেন ও ডিপফেক ভিডিও সম্পর্কে জানতে চান তবে আপনি অবশ্যই এই টুলটি ব্যবহার করে দেখতে পারেন। এটি ভিডিওতে মুখ প্রতিস্থাপন করতে মেশিন লার্নিং এবং মানুষের চিত্র সংশ্লেষণ ব্যবহার করে।

ফেস সোয়াপ লাইভ

ফেস সোয়াপ সম্পূর্ণরূপে একটি ডিপফেক অ্যাপ নয়, তবে এটি আপনাকে আপনার বন্ধুর সাথে বা ভিডিওতে একটি ফটোর সাথে মুখ পরিবর্তন করতে দেয় এবং এটি সেখানকার সেরা ফেস সোয়াপ অ্যাপগুলির মধ্যে একটি। আপনি ভিডিও রেকর্ড করতে, স্টিকার লাগাতে, ফটো তুলতে এবং সরাসরি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে পারেন। এই অ্যাপটি সম্পর্কে আমি যা পছন্দ করি তা হল, অন্যান্য ফেস সোয়াপ অ্যাপের মত, এটি ততটা স্থির নয় এবং মুখে কিছু নড়াচড়া রয়েছে। এছাড়াও রয়েছে 3D ইফেক্ট, ইন্টারেক্টিভ ফেস ওয়ার্পিং সহ বেশ কিছু মাস্ক এবং ইফেক্ট। আশা করি বুুঝতে পারছেন যে কোন  ৮টি ডিপফেক অ্যাপস এবং ওয়েবসাইটগুলি মজা করার জন্য ব্যবহার করবেন।

    সব মিলিয়ে, আপনি যদি একটি ডিপফেক অ্যাপ খুঁজ থাকেন, তবে ফেস সোয়াপ লাইভ আপাতত একটি দুর্দান্ত জাও বিকল্প হতে পারে।এইতো ছিল আজকের আর্টিকেলটির আলোচনা আশা করি জানতে পেরেছেন ৮টি ডিপফেক অ্যাপস এবং ওয়েবসাইটগুলি মজা করার জন্য  ব্যবহার করবেন সেই সম্পর্কে বিস্তারিত। ভালো লাগলে শেয়ার করতে ভুলবেন না এবং আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।22059 

    Next Post Previous Post
    No Comment
    Add Comment
    comment url